২০২১ সালের অনলাইন আয়। মোবাইল দিয়ে টাকা আয়। ইন্টারনেট থেকে টাকা আয় করব কিভাবে? গুগল এডসেন্স কি?

 ২০২১ সালের অনলাইন আয়। মোবাইল দিয়ে টাকা আয়। ইন্টারনেট থেকে টাকা আয় করব কিভাবে?এডসেন্স কি? 

অনেকে আমায় নক করেছেন? ভাই কিভাবে মোবাইল দিয়ে টাকা আয় করা যায়? ইন্টারনেট থেকে কিভাবে টাকা আয় করা যায়? ভাই তাদেরকে বলি তারা আমার আগের পোস্ট গুলো দেখে নিন। তবে সেখানে বলা হয়নাই মোবাইল দিয়ে কিভাবে টাকা আয় করা যায়।

আমি বলি মোবাইল দিয়ে টাকা আয় করা যায় না। যদিও আয় করা যায় সেগুলো পার্মানেন্ট না।আপনি যদি লাইফ টাইম অনলাইন টাকা আয় করতে চান,বা  অনলাইন থেকে অনেক বেশি পরিমাণ টাকা আয় করতে চান? তাহলে মোবাইল দিয়ে টাকা আয় করার চিন্তা বাদ দিন।

আমি আগের পোস্টে বলেছিলাম, গুগল এডসেন্স কি? ব্লগ কি ? লিড জিনারেশন কি? অনলাইন থেকে কত টাকা আয় করা যায়? আমি সেগুলোর আবার কিছু  টাচ দিয়ে রাখি। ২০২১ সালের মোবাইল দিয়ে টাকা আয়  "ফ্রি টাকা ইনকাম,free income টাকা ইনকাম apps,taka income kora apps

 আপনারা যারা 2021 সালে সবথেকে ভালো ইনকামের সাইড খুঁজতেছেন, তাদের জন্য আমার এই লেখা। আপনি সম্পূর্ণভাবে অনলাইনে আয় করতে এবং সফল হতে হলে একটু ধৈর্য সহকারে আমার লেখাটি পড়ুন। ইনশাআল্লাহ আপনি সফল হতে পারবেন আশা করা যায়।

ইতিমধ্যে আপনি হয়তো অনেক সাইটে ঘোরাঘুরি করছেন কিছু টাকা ইনকাম করার জন্য কিন্তু সফল হতে পারেননি। সফল না হওয়ার অনেক কারণ আছে তার মধ্যে একটি হল ধৈর্য।আপনাকে প্রথমেই বলি আপনার ধর্য যদি কম থাকে তাহলে আপনি এই প্লাটফর্মে আসেন না। অনলাইনে টাকা ইনকাম করা অনেক সহজ। কিন্তু অনেক ধৈর্যের প্রয়োজন।

এখন আমি আপনাকে 2021 সালের অনলাইন ইনকামের জন্য কয়েকটি সহজ উপায়গুলো বলে দেবো । আমি শুধু ইনকাম করার আগে আপনাকে জানিয়ে দিতে চাই কি কি উপায়ে আপনি ইনকাম করতে পারবেন।

তার আগে আপনাকে বলে দেই আপনি হয়তো এর আগে শুনেছেন কিভাবে ফেসবুক থেকে ইনকাম করা যায় কিভাবে ইউটিউব থেকে ইনকাম করা যায়। আসলে ফেসবুক থেকে ইনকাম করা ইউটিউব থেকে ইনকাম করা এগুলো শুনতে যতটা সহজ ইনকাম করতে এসে দেখেন অনেকটাই কঠিন।তাই আপনাকে বলি ইনকাম করার আগে আমার পোস্টগুলি সম্পূর্ণভাবে পূরণ তারপর ভাবুন কিভাবে আমি সহজ উপায়ে ইন্টারনেট থেকে আয় করব।

আমি আপনাকে যেসব আয় এর কথাগুলো বলব সেগুলো আমি নিজে করি। অর্থাৎ আমি নিজে যে কাজগুলি করে আয় করি সেগুলো আপনার সাথে শেয়ার করব। আশাকরি আমি যেভাবে আয়  করি, এটা অনেক সহজ, আপনি যদি নতুন হয়ে থাকেন।


  •  গুগল এডসেন্স google adsense
  • ইউটিউব থেকে আয় youtube thke income
  • ব্লগিং থেকে আয়  blogging theke income 

গুগল এডসেন্স কি? 

গুগল এডসেন্স হলো যার মাধ্যেমে গুগোল এডভাইটিজ করে। সহজ করে বলতে গেলে ... আপনি হয়ত বিভিন্ন ওয়েবসাইটে যখন ঢুকেন, তখন দেখবেন গুগল থেকে বিভিন্ন এড দেখায় আশেপাশে।এই এড গুলো মূলত গুগল এডসেন্সের মাধ্যমে দেওয়া হয়। 

কেউ যখন এই  এড গুলোতে ক্লিক করে  এড দাতার সাইটে ভিজিট করেন, তাহলে  এড দাতা গুগল'কে নির্দিষ্ট একটি টাকা দিয়ে দেন।

সেই টাকা থেকে গুগল কিছু টাকা রেখে দিয়ে বাকি টাকা সেই ওয়েবসাইটের মালিক কে দেন।এভাবে এডসেন্সের মাধ্যেমে হাজার হাজার ডলার ইনকাম করে অনেকে।

২০২১ সালে সবথেকে সহজ অনলাইন ইনকাম

সহজ ইনকাম গুলোর মধ্যে একটি হলো লিড জেনারেশন। বর্তমানে ইন্টারনেট জগতে লিড জেনারেশন এর কাজ জনপ্রিয় একটি কাজ। আপনি হয়তো এখন ভাবিতেছেন


লিড জেনারেশন কি। লিড জেনারেশন কিভাবে শুরু করব। লিড জেনারেশন এর কাজটা কেমন। লিড জেনারেশন সম্পর্কে বিস্তারিত ভাবে আপনাকে আমার অন্য পোস্টে দিয়ে দেব।

আপনাকে আজকে কাজ শিখাব না অথবা কাজ দেখাবো না। আপনাকে আমি ধারণা দেবো কিভাবে আপনি কোন কাজ শুরু করবেন। কিভাবে খুব তাড়াতাড়ি আয় করবেন। আপনার কাছে কোন কাজটি সহজ হবে। কোন কাজ আমার জন্য পারফেক্ট। তাই অনলাইনে কয়েকটা কাজের ধারণা দেবো আজ। এইসব কাজগুলোর ভেতর যে কাজ আপনার পছন্দ হবে। আপনি সেটা বাছাই করবেন। আমার অন্য পোস্টে এইসব কাজগুলোর জন্য বিস্তারিত পোস্ট দেওয়া আছে।

বেস্ট উপায় ২০২১ অনলাইন আয়

১।ব্লগিং

২।গুগল এডসেন্স

৩। ফেসবুক মার্কেটিং

৪। ইউটিউব থেকে আয়

৫। লিড জেনারেশন

৬।ফেসবুক দিয়ে আয়

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ